TERAJI VS CANIZALES

Kenshiro Teraji vs. Carlos Canizales Live Free | how to Watch boxing in Japan

Read Time:7 Minute, 48 Second

The boxing match between Kenshiro Teraji and Carlos Canizales did indeed take place on January 23, 2024! It was a thrilling fight, with Teraji successfully defending his WBA and WBC light flyweight titles against Canizales.

LIVE STREAM: try for free ( fuboTV )

রাজত্বকারী লাইনাল, ডব্লিউবিসি এবং ডব্লিউবিএ জুনিয়র ফ্লাইওয়েট চ্যাম্পিয়ন দুটি টাইটেল রেইন বিস্তৃত প্রতিটি শিরোপা লড়াইয়ের জন্য 108-পাউন্ডের বিভাগীয় সীমার নিচে ছিল। ভেনেজুয়েলার কার্লোস ক্যানিজালেসের বিরুদ্ধে তার বর্তমান রাজত্বের চতুর্থ প্রতিরক্ষার জন্য 107.4 পাউন্ডের সূক্ষ্ম সুরে স্কেল আঘাত করার সময় তেরাজি সেই ধারাটি চালিয়ে যান, যিনি 107 ½ পাউন্ড ছিলেন।

তাদের নির্ধারিত বারো-রাউন্ডের চ্যাম্পিয়নশিপ সংঘর্ষটি এই মঙ্গলবার জাপানের ওসাকার EDION এরিনা থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে Amazon Prime-Japan এবং ESPN+ তে সরাসরি সম্প্রচার করছে।

কিয়োটোর তেরাজি (22-1, 14KOs) খোলাখুলিভাবে ফ্লাইওয়েটে যাওয়ার সম্ভাবনা নিয়ে আলোচনা করেছেন যদি তিনি জুনিয়র ফ্লাইওয়েট বিভাগকে আরও একীভূত করতে না পারেন। আপাতত, তিনি 108-এ সত্যিকারের চ্যাম্পিয়ন, 2022 সালের নভেম্বরে অষ্টম রাউন্ডের নকআউটে দেশবাসী হিরোটো কিয়োগুচিকে তাদের অল-জাপানিজ WBC/WBA একীকরণের লড়াইয়ে একটি স্বাতন্ত্র্য প্রমাণ করেছে।

Here are some of the highlights from the fight:

  • Teraji started the fight strong, using his technical skills and speed to outbox Canizales.
  • Canizales tried to pressure Teraji with his aggressive style, but Teraji was able to counter effectively.
  • In the later rounds, the fight became more competitive, with both fighters landing some hard punches.
  • However, Teraji was able to control the tempo of the fight and landed the cleaner shots.
  • In the end, Teraji won the fight by a unanimous decision, retaining his titles.

The fight was a great showcase of Teraji’s boxing skills and talent. He is now one of the most dominant fighters in the light flyweight division, and it will be exciting to see what he does next.

Here are some additional details about the fight:

  • It took place at the Edion Arena in Osaka, Japan.
  • It was the main event of a boxing card that was streamed live on ESPN+.
  • Teraji improved his record to 20-0, while Canizales’ record fell to 12-3.

মাত্র 24টি প্রো বাউটে তেরজির কেরিয়ারের 15তম শিরোপা লড়াইকে চিহ্নিত করে। তিনি মে 2017 থেকে তার কিয়োটো শহরে মাসামিচি ইয়াবুকির কাছে তার বিপর্যস্ত দশম রাউন্ডের স্টপেজ পরাজয়ের মধ্য দিয়ে সেপ্টেম্বর 2017 থেকে WBC খেতাব ধরে রেখেছেন। একই লোকেল তাদের 2022 সালের মার্চের রিম্যাচ হোস্ট করেছিল, তৃতীয় রাউন্ডের নকআউটের মাধ্যমে তেরাজি জিতেছিল। কিয়োগুচির বিরুদ্ধে জয়ের পর, তেরাজির 2023-এর প্রচারাভিযানে নবম রাউন্ডের এক জোড়া নকআউট অপরাজিত অ্যান্থনি ওলাসকুয়াগা এবং প্রাক্তন দুই-বিভাগের টাইটেলিস্ট হেকি বাডলারের বিরুদ্ধে দেখা গেছে।

Canizales (26-1-1, 19KOs) একটি সম্পূর্ণ শিরোনামে তার দ্বিতীয় প্রচেষ্টা করে। টোকিওতে 2016 সালের নববর্ষের প্রাক্কালে তৎকালীন WBA জুনিয়র ফ্লাইওয়েট টাইটেলিস্ট রিওইচি তাগুচির সাথে বারো রাউন্ডের ড্রতে তার আগের বিড শেষ হয়েছিল।

মঙ্গলবার জাপানে তার ক্যারিয়ারের তৃতীয় সফর। দেশে তার অভিষেক তার WBA ‘নিয়মিত’ জুনিয়র ফ্লাইওয়েট খেতাবের রাজত্ব শুরু করেছিল মার্চ 2018 এর বারো রাউন্ডের সাথে, জাপানের কোবেতে অপরাজিত রিয়া কোনিশির উপর সর্বসম্মত সিদ্ধান্তের মাধ্যমে। মেক্সিকো সিটিতে 2021 সালের মে মাসে এস্তেবান বারমুডেজের কাছে ক্যানিজালেস ষষ্ঠ রাউন্ডে নকআউটে অত্যাশ্চর্য পরাজয়ের শিকার হওয়ার আগে দুটি রক্ষণ অনুসরণ করা হয়েছিল।

আর্জেন্টিনার বুয়েনস আইরেসের রাস্তায় গত ৯ জুন WBA বাধ্যতামূলক হওয়ার জন্য অপরাজিত ড্যানিয়েল ম্যাটেলনের বিরুদ্ধে প্রযুক্তিগত সিদ্ধান্তের জয় সহ ক্যানিজালেসের জন্য চারটি জয় অনুসরণ করা হয়েছে।

শোয়ের দ্বিতীয় প্রধান শিরোপা লড়াইটি আজারবাইজানে জন্মগ্রহণকারী, ইউক্রেন-ভিত্তিক WBA ফ্লাইওয়েট টাইটেলিস্ট আর্টেম দালাকিয়ানকে (22-0, 15KOs) একটি নির্ধারিত বারো রাউন্ডে, বাধ্যতামূলক শিরোনাম প্রতিরক্ষা বনাম সেগো ইউরি আকুই (18-2-1, 11KOs)।

ফেব্রুয়ারী 2018 সাল থেকে তার রাখা WBA ফ্লাইওয়েট স্ট্র্যাপের সপ্তম প্রতিরক্ষার জন্য দালাকিয়ান 111.1 পাউন্ডের সীমার নিচে ছিল। কুরাশিকির আকুই তার ক্যারিয়ারের প্রথম শিরোপা লড়াইয়ের জন্য 112-পাউন্ড ফ্লাইওয়েট সীমার ঠিক ওজন করেছিলেন।

এছাড়াও আন্ডারকার্ডে, বিখ্যাত কিকবক্সিং তারকা টেনশিন নাসুকাওয়া (2-0, 0KOs) তার প্রো বক্সিং যাত্রা চালিয়ে যাচ্ছেন বনাম মেক্সিকো সিটির লুইস রবেলস (15-2-1, 5KOs)। নাসুকাওয়ার ওজন ছিল 120 ¾ পাউন্ড, যেখানে রোবেলস তাদের নির্ধারিত আট রাউন্ডের লড়াইয়ের জন্য 119 ½ পাউন্ড ওজন করেছিল।

নাসুকাওয়ার হয়ে এখন পর্যন্ত তিনটি প্রো লড়াইই তেরাজি শিরোপা লড়াইয়ের আন্ডারকার্ডে এসেছে।

ফোর-ফাইট স্ট্রীম শুরু করে, ইউকি ইয়োনাহা (13-5-1, 8KOs) এবং ওসাকার জুইকি তাতসুয়োশি (14-0-1, 10KOs) ব্যান্টামওয়েট সীমার ঠিক উপরে আট রাউন্ডের জন্য নির্ধারিত একটি ঘরোয়া যুদ্ধে মিলিত হয়। Tatsoyoshi ছিল 119 ½ পাউন্ড, যখন Yonaha ছিল 120 পাউন্ড।

তাতসুয়োশি হলেন জোচিরো তাতসুয়োশির ছেলে (20-7-1, 14KOs), যিনি 1990-এর দশকে একজন জনপ্রিয় প্রাক্তন দুই-বারের WBC ব্যান্টামওয়েট চ্যাম্পিয়ন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *